আইপিএল

দিল্লি ক্যাপিটালসে থাকতে বাড়তি পারিশ্রমিক চান পান্ত

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক
Publish Date: 09:12 Sunday, September 22, 2024

|| ডেস্ক রিপোর্ট ||

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মেগা নিলামের আগে আলোচনায় এলেন ঋষভ পান্ত। আগামী আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলার আগে বাড়তি পারিশ্রমিক দাবি করেছেন এই উইকেটরক্ষক ব্যাটার। ভারতের গণমাধ্যম প্রকাশ করছে এমনই সংবাদ।

ভারতের একটি গণমাধ্যমের প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্টের আগে দিল্লি ক্যাপিটালসের অন্যতম মালিক পার্থ জিন্দালের সঙ্গে দেখা করেছেন পান্ত। তাদের মধ্যে নাকি পারিশ্রমিক নিয়ে আলোচনা হয়েছে।

বর্তমানে দিল্লির হয়ে খেলার জন্য ১৬ কোটি রুপি পান পান্ত। কিন্তু আসন্ন আইপিএলে আরও বেশি অর্থ দাবি করছেন তিনি। সেই টাকা দেয়া হলে তবেই নাকি দিল্লিতে থাকবেন তিনি। নয়ত মেগা নিলামে নাম লেখাতে পারেন পান্ত।

প্রতিবেদনে বলা হয়েছে, পান্তের শর্ত মেনে নিয়েছেন জিন্দাল। দিল্লি ক্যাপিটালসের এক মালিক সেই গণমাধ্যমকে বলেন, 'পান্ত এখন বছরে ১৬ কোটি রুপি পান। এই টাকা বাড়ানো হতে পারে। ভারতীয় ক্রিকেট বোর্ডের দল গড়ার জন্য ও ক্রিকেটার ধরে রাখার জন্য যে নিয়ম করেছে সেই নিয়ম মেনেই সবটা করা হবে। তবে এখনও কোনও সিদ্ধান্ত ঘোষণা করা হয়নি।'

তিনি আরও বলেন, 'যদি নিলামের আগে পাঁচ জন ক্রিকেটার ধরে রাখার নির্দেশ বোর্ড দেয়, তা হলে অক্ষর প্যাটেল ও কুলদীপ যাদবকে রাখা হতে পারে। বিদেশিদের মধ্যে জেক-ফ্রেজ়ার ম্যাকগার্ক ও ট্রিস্টান স্টাবসকে রাখা হতে পারে। আর যদি এক জন ঘরোয়া ভারতীয় ক্রিকেটারকে ধরে রাখার অনুমতি দেওয়া হয়, তা হলে বাংলার অভিষেক পোড়েলকে ধরে রাখা হতে পারে।'

সড়ক দুর্ঘটনার কারণে ২০২৩ সালের আইপিএলে খেলতে পারেননি পান্ত। চলতি বছর আইপিএলে ফিরেই দারুণ পারফরম্যান্স করেছেন তিনি। বাংলাদেশের বিপক্ষে চলমান প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে শতরান করেছেন তিনি।