টি-টেন লিগ

যুক্তরাষ্ট্রের লিগে খেলবেন বিসিবির নির্বাচক রাজ্জাক

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক
Publish Date: 13:33 Monday, September 9, 2024

|| ডেস্ক রিপোর্ট ||

ছয় বছর আগে (২০১৮ সাল) শেষবারের মতো আন্তর্জাতিক ক্রিকেট খেলেছিলেন আব্দুর রাজ্জাক। ভারতে গত বছর খেলে এসেছেন টি-টোয়েন্টি ফরম্যাটে হওয়া ‘লিজেন্ডস লিগ ক্রিকেট’। এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এই নির্বাচক খেলবেন যুক্তরাষ্ট্রের টি-টেন লিগেও।

রাজ্জাককে সরাসরি চুক্তিতে দলে নিয়েছে যুক্তরাষ্ট্র টি-টেন মাস্টার্সের ডেট্রয়েট ফ্যালকনস। এক বিবৃতিতে এমনটা নিশ্চিত করেছে তারা। গতকাল রাতে নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে ৬ ক্রিকেটারের একটি ছবি পোস্ট করেছে তারা।

রাজ্জাক ছাড়াও সেই ছবিতে আছেন অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়ক অ্যারন ফিঞ্চ, ইংল্যান্ডের ডেভিড মালান, ওয়েস্ট ইন্ডিজের রায়াদ এমরিট, দুই শ্রীলঙ্কান থিসারা পেরেরা এবং অ্যাঞ্জেলো পেরেরা।

যুক্তরাষ্ট্রের টি-টেন মাস্টার্সের দ্বিতীয় মৌসুম শুরু হচ্ছে আগামী ৮ নভেম্বর। ডেট্রয়েট ফ্যালকনস, মরিসভিল ইউনিটি, ক্যালিফোর্নিয়া বোল্টস, দ্য শিকাগো প্লেয়ার্স, নিউইয়র্ক ওয়ারিয়র্স এবং আটলান্টা রাইডার্স— এই ছয়টি দল খেলছে এবারের টুর্নামেন্ট। আসরের ফাইনাল ১৭ নভেম্বর।

গত বছরের লিজেন্ডস লিগ ক্রিকেটে সাউদার্ন সুপারস্টার্সের হয়ে পাঁচটি ম্যাচ খেলেছিলেন রাজ্জাক। সবগুলো ম্যাচেই মিতব্যয়ী বোলিং ছিল তার। পাঁচ ম্যাচে সাতটি উইকেট নেয়া রাজ্জাক সেবার কেবল একটি ম্যাচেই উইকেটশূন্য ছিলেন।