এলপিএল

একাদশে থেকেও বোলিং পেলেন না শরিফুল

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক
প্রকাশের তারিখ: 10:01 রবিবার, 14 জুলাই, 2024

|| ডেস্ক রিপোর্ট ||

লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) শনিবার রাতের ম্যাচে ক্যান্ডি ফ্যালকন্সের বিপক্ষে জাফনা কিংসের জিতেছে ৪ উইকেটে। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে বৃষ্টির কারণে ম্যাচের দৈর্ঘ্য নেমে আসে ৭ ওভারে। এই ম্যাচে বোলিংই পাননি শরিফুল ইসলাম।

মোহাম্মদ হারিসের ১৩ বলে ৩০ এবং দিনেশ চান্দিমালের ১৩ বলে ২১ রানের নৈপুণ্যে পাঁচ উইকেটে ৭৮ রান তোলে ক্যান্ডি। প্রতিপক্ষের হয়ে জেসন বেহরেনডর্ফ নেন দুই ওভারে দশ রান খরচায় তিন উইকেট।

এ ছাড়া একটি করে উইকেট নেন আসিথা ফার্নান্দো এবং আজমতউল্লাহ ওমরজাই। রান তাড়ায় প্রথম ১৩ বলে ১৩ রান তুলতে ৩ উইকেট হারায় জাফনা। এরপর চারিথ আসালাঙ্কা এবং আভিশকা ফার্নান্দোর সম্মিলিতভাবে হাঁকানো ছয়টি ছক্কায় ম্যাচে ফেরে দলটি।

শেষদিকে জয়ের জন্য জাফনার দরকার ছিল ১২ বলে ১৩ রান। বোলিংয়ের সুযোগ ছিল দুই পেসার শরিফুল ইসলাম, মোহাম্মদ হাসনাইন ও অফ স্পিনার রামেশ মেন্ডিসের। ওই ম্যাচে তখনও বোলিং করেননি তারা।

তবে ক্যান্ডি অধিনায়ক ওয়ানিন্দু হাসারাঙ্গা বল দেন টপ অর্ডারে ব্যাটিং করা আন্দ্রে ফ্লেচারের হাতে। তার প্রথম তিন বলেই শেষ হয়ে যায় ম্যাচ। অধিনায়ক আসালঙ্কা ৯ বলে ২৬ রানে ফিরলেও ছয় বলে একটি চার ও তিনটি ছক্কায় দল জেতান ওমরজাই।

এ ছাড়া আভিশকা করেন সাত বলে ১৬ রান। ক্যান্ডির হয়ে গত দুই ম্যাচেই খরুচে বোলিং করেন শরিফুল। বাংলাদেশের এই পেসারকে বল তুলে না দেয়ায় অবাক হয়েছেন ধারাভাষ্যকাররাও।