আইপিএল

দেশে ফিরে ধোনির প্রতি কৃতজ্ঞতা জানালেন মুস্তাফিজ

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক
প্রকাশের তারিখ: 16:47 শুক্রবার, 03 মে, 2024

|| ডেস্ক রিপোর্ট ||

স্বপ্নের মতো আইপিএল শেষ করে গতকালই দেশে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। অসাধারণ আইপিএল শেষে মহেন্দ্র সিং ধোনির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশের এই পেসার। দ্রুতই ধোনির সঙ্গে আবারও দেখা করার বা খেলার ইচ্ছা প্রকাশ করেছেন মুস্তাফিজ।

চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব ছেড়ে দিলেও কার্যত দলটির ফিল্ডিং সাজানো থেকে শুরু করে অনেক কিছুতে এখনও সিদ্ধান্ত নিতে দেখা যায় ধোনিকে। ধোনির সেসব সিদ্ধান্ত খুবই কাজে এসেছে বলে আগেই জানিয়েছেন মুস্তাফিজ।

এবার নিজের ফেসবুক পেজে মুস্তাফিজ লিখেন, 'সবকিছুর জন্য ধন্যবাদ মাহি ভাই। আপনার মতো কিংবদন্তির সঙ্গে ড্রেসিং রুম শেয়ার করাটা খুবই স্পেশাল একটা অনুভূতি। আমার ওপর সবসময় বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ। আপনার মূল্যবান টিপসগুলোর জন্য ধন্যবাদ। আমি সেগুলো মনে রাখব। আপনার সাথে দ্রুত দেখা করতে এবং খেলতে মুখিয়ে আছি।'

এর আগে চেন্নাইকে দেয়া একটি সাক্ষাৎকারে মুস্তাফিজ বলেছিলেন, 'মাহি ভাই কিছু ফিল্ডিং সেটআপ, ডিজে ব্রাভো ডেথ ওভারের দিকে কিছু ফিল্ডিং সেটআপের কথা বলেছিল। ছোট ছোট জিনিসগুলা খুব ভালো কাজে লেগেছে। বোলিং নিয়েই কথা হয় আমার তো এমনিতে বাইরে কম কথা হয়। মাঠেই কথা হয় টুকটাক যে কোনটা করলে কি হয়। মাহি ভাই এসে আমারে বলে এটা করলে ভালো হতো।'

মূলত জিম্বাবুয়ে সিরিজে খেলার জন্য বাংলাদেশে ফিরছেন মুস্তাফিজ। শুরুতে ৩০ এপ্রিল পর্যন্ত অনাপত্তি পত্র দেয়া হলেও পাঞ্জাবের বিপক্ষে খেলার জন্য মুস্তাফিজকে একদিন ছুটি বাড়িয়ে দেয় বিসিবি। আইপিএলে সব মিলিয়ে ৯ ম্যাচে মোট ১৪টি উইকেট নিয়েছেন মুস্তাফিজ।

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ দুটি টি-টোয়েন্টি খেলবেন মুস্তাফিজ। এরপর কিছুদিন বিরতি থাকলেও তাকে আইপিএল খেলতে পাঠাবে না বিসিবি। মূলত বিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্র সফরে যাওয়ার আগে মুস্তাফিজকে বিশ্রাম দিতে চায় তারা।