বাংলাদেশ- জিম্বাবুয়ে সিরিজ

২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-জিম্বাবুয়ের ম্যাচ

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক
প্রকাশের তারিখ: 14:30 মঙ্গলবার, 30 এপ্রিল, 2024

|| ডেস্ক রিপোর্ট ||

আগামী ৩ মে থেকে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। এরই মাঝে টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। খেলার আগের দিন অর্থাৎ ২ মে থেকে পাওয়া যাবে টিকিট। প্রাপ্যতা সাপেক্ষে ম্যাচের দিনও মিলবে টিকিট।

বরাবরের মতো সর্বনিম্ন ২০০ টাকায় ম্যাচ দেখতে পারবেন চট্টগ্রামের দর্শকরা। সর্বোচ্চ টিকিটের মূল্য রাখা হয়েছে ১৫০০ টাকা। এই টাকা দিয়ে গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফ টপ হসপিটালিটির টিকিট পাবেন দর্শকরা।

এ ছাড়া ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের মূল্য ১০০০ টাকা আর ক্লাব হাউজের টিকিট পাওয়া যাবে ৫০০ টাকায়। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩০০ টাকা। বরাবরের মতো ২০০ টাকা ধরা হয়েছে ওয়েস্টার্ন স্ট্যান্ড টিকিটের মূল্য।

২ মে থেকে সাগরিকা টিকিট কাউন্টার, নগরীর এম এ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করতে পারবে সমর্থকরা। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন সকাল ১০ টা থেকে সন্ধ্যা সাড়ে ৭ টা পর্যন্ত প্রাপ্যতা সাপেক্ষে টিকিট পাওয়া যাবে।

৫ ও ৭ মে সিরিজের ২য় ও ৩য় ম্যাচও এই মাঠে হবে। তারপর দুই দলই ঢাকায় ফিরবে।
ঢাকার মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ১০ মে ৪র্থ টি-টোয়েন্টি এবং ১২ মে ৫ম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। ১৩ মে বাংলাদেশ ছাড়ার কথা রয়েছে জিম্বাবুয়ে দলের।

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের চট্টগ্রাম পর্বের টিকিট-

গ্র্যান্ড স্ট্যান্ড- ১৫০০ টাকা

রুফ টপ হসপিটালিটি- ১৫০০

ইন্টারন্যাশনাল স্ট্যান্ড- ১০০০

ক্লাব হাউজ- ৫০০

ইস্টার্ন স্ট্যান্ড- ৩০০

ওয়েস্টার্ন স্ট্যান্ড- ২০০